রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

বাগমারার এমপি এনামুল হকের করোনা শনাক্ত

বাগমারার এমপি এনামুল হকের করোনা শনাক্ত

স্বদেশ ডেস্ক:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সরকারদলীয় সাংসদ এনামুল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে করোনার সংক্রমণের বিষয়টি নিশ্চিত করেছেন এমপি নিজেই।

ফেসবুকে পেজে সাংসদ এনামুল হক জানান, গত মঙ্গলবার তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। বুধবার রাতে এর প্রতিবেদন আসে। এতে তার করোনা পজিটিভ বলে শনাক্ত হয়েছে। তার কোনো সমস্যা ও উপসর্গ নেই।

আগের মতোই সুস্থ আছেন জানিয়ে এই সাংসদ আরও জানান, তার মনোবলও শক্ত রয়েছে। তিনি বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। এলাকার লোকজনকে বিচলিত না হওয়ার জন্য ও তার জন্য দোয়া করার আহ্বান জানিয়েছেন তিনি।

সাংসদের ব্যক্তিগত সহকারী ও বাঘমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, ‘এমপি স্যারের (এনামুল হক) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

এদিকে, সাংসদ এনামুল হকের করোনায় সংক্রমণের সংবাদ সন্ধ্যার পর বিভিন্ন ওয়েবপোর্টালে প্রকাশের পর তার অনুসারীদের পাল্টা স্ট্যাটাসে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম হয়। এ নিয়ে ফেসবুকেও পাল্টাপাল্টি বক্তব্য লক্ষ করা যায়। পরে রাতে সাংসদের ফেসবুকে স্ট্যাটাসের পর করোনা পজিটিভ নিয়ে বিতর্কের অবসান হয়।

প্রসঙ্গত, সাংসদ এনামুল হক গত ২০ জুন এলাকায় আসেন। ২১ ও ২২ জুন সরকারি ও দলীয় বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে পরের দিন ঢাকায় ফেরেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877